ভালো আছেন সৌরভ, ছুটি হতে পারে বুধবার

বিসিসিআই সভাপতি অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের হার্টের বাইপাস সার্জারির আপাতত প্রয়োজন। বুধবার (৬ জানুয়ারি) মধ্যেই হাসপাতাল থেকে তাকে ছুটি দেওয়া হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তবে বাড়িতে ফিরলেও তিনি চিকিৎসকদের পর্যবেক্ষণেই থাকবেন। এরপর আরও দু’টি স্টেন্ট বসানোর বিষয়ে সিদ্ধান্ত নেবে ৯ সদস্যের মেডিক্যাল বোর্ড।  

>>>সৌরভের চিকিৎসায় কলকাতায় আসছেন ডা. দেবী শেঠী

সোমবার (০৪ জানুয়ারি) বোর্ড সচিব জয় শাহ সৌরভকে দেখতে আসেন। এসেছিলেন বোর্ডের প্রাক্তন প্রধান এবং বিজেপির আর এক শীর্ষস্থানীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর। খবর-আনন্দবাজার।

চিকিৎসকেরা জানান, সৌরভ আপাতত সুস্থ রয়েছেন। তাকে বুধবার ছুটি দিয়ে দেওয়া হতে পারে। আপাতত তাকে পর্যবেক্ষণে রাখা হবে। মঙ্গলবার (০৫ জানুয়ারি) তাকে দেখতে আসছেন দেবী শেঠী।  

>>>রাজনৈতিক চাপ নিতে না পেরেই অসুস্থ হয়ে পড়েছেন সৌরভ!

জানা যায়, সৌরভের হৃদপিণ্ডের ৩টি ধমনীতে ব্লক ধরা পড়েছে। ইতিমধ্যে ডান দিকের ধমনীতে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয়েছে। বাঁ দিকের দু’টি ধমনীতে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করতে হবে কিনা এফএফআর পরীক্ষা করে দেখা হবে। তারপরই সিদ্ধান্ত নেওয়া হবে আরও দু’টি স্টেন্ট বসানোর বিষয়ে। সপ্তাহ দুয়েক তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২১
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

READ  В Амстердаме тяжело ранен журналист Питер Р. де Врис. Ему угрожал преступный мир

Lascia un commento

Il tuo indirizzo email non sarà pubblicato. I campi obbligatori sono contrassegnati *